Translate

Sunday, April 5, 2015

অদ্ভুত প্রশ্ন -- হাসতে নেই মানা

অদ্ভুত প্রশ্ন, বিদঘুটে জবাব... tongue emoticon
১. মাঝরাতে ফোন করে ঘুম ভাঙ্গিয়েঃ "দোস্ত ঘুমাইছিলি??"
# উত্তরঃ "না না,আমি আফ্রিকার বানর প্রজাতির বিবাহ বন্ধন প্রক্রিয়া নিয়ে ভাবতেছিলাম!!"
২.সিনেমা হলে দেখা হলেঃ "আরে দোস্ত এখানে কি করিস??"
# উত্তরঃ "আমি সিনেমা হলে পপকর্ণ বেচার কাজ নিছি!! পপকর্ণ কিনবি একটা, প্লিজ??"
৩. বাসে (পা মাড়িয়ে) দিয়েঃ "সরি ভাই!! ব্যাথা পান নাই তো??"
# উত্তরঃ "না ভাই,ব্যথা পাব কেন??" আমার পায়ে লোহা বাধা আছে!! আর একবার পাড়া দেন প্লীজ!!"
৪. TNT ফোনে কল করার পরঃ "দোস্ত,তুই কোথায়??"
# উত্তরঃ "আমি মার্কেটে দোস্ত!! TNT ফোনটা আমার গলায় ঝুলিয়ে রাখছি!!"
৫. চুল ছোট দেখলেঃ "কিরে চুলকাটিয়েছিস নাকি??"
# উত্তরঃ "না না চুল কাটাই নাই!! এখন
শীতকাল তো, গাছের পাতা ঝরার সাথে সাথে আমার চুল নিজে নিজে ছোট হয়ে গেছে!!"
আরও কিছু আছে নাকি......!

No comments:

Post a Comment